করোনা ভাইরাস ও আক্রান্ত সংখ্যা ?

করোনাভাইরাস সম্প্রীতি সারাবিশ্বে ছড়িয়ে পড়েছে, এ ভাইরাসে আক্রান্ত হয়েছে বিশ্বের নানান দেশের মানুষ এ ভাইরাসটি সর্বপ্রথম চীনে দেখা দেয় এবং সেখান থেকে সারা বিশ্বে ছড়িয়ে পড়ে । 
দেখে নিন বাংলাদেশের কোন কোন শহরে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস ও আক্রান্ত সংখ্যা। About Corona Virus Real time.

সম্প্রীতি পোস্টটি লেখা পর্যন্ত-

214,010 জন আক্রান্ত 

8,727 জন মানুষ মারা গেলেন  

 এই ভাইরাসটি ছরানোর পাশাপাশি আমেরিকা, অস্ট্রেলিয়া, কোরিয়া, সৌদি আরব, মালয়েশিয়া, ইন্ডিয়া, নেপাল, সিঙ্গাপুর, হংকং, দেশগুলোতে ছড়িয়ে পড়েছে যার মাধ্যমে সারা বিশ্বে মহামারী তে পরিণত হয়েছে এদের ভিতর নতুন করে ইতালি,ফ্রান্স ভাইরাস আক্রমণ করেছে এখন দেশগুলোতে ভয়াবহ অবস্থা চলছে দেশের সকল কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে।

বাংলাদেশের এর ভিতর ভাইরাসটি গুটিকয়েক দেখা দিয়েছে।

বিদেশে বসবাসকারী প্রবাসী নিজেদের জীবন রক্ষার ক্ষেত্রে তারা বাংলাদেশের ছুটে চলে আসছেন যার কারণে বাংলাদেশি করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা 14 জন প্রত্যেককেই

ভাইরাস থেকে বাঁচতে কাশি দেওয়ার সময় রুমাল  দিয়ে মুখ ঢেকে নিন, এবং পরবর্তীতে বের হলে মাস্ক ব্যবহার করুন এবং আক্রান্ত ব্যক্তি থেকে দূরে থাকুন তাছাড়া বেশি করে সাবান দিয়ে হাত ধৌত করুন 20 সেকেন্ড। 

নিচে সকল দেশের আক্রান্ত ব্যক্তিদের লিস্ট দেওয়া হয়েছে!

তাছাড়া করোনা আক্রান্তদের আপডেট নিউজ পেতে ভিজিট করতে পারেন অফিশিয়াল ওয়েবসাইটে আপডেট খবর পেতে 
ভাইরাসটি আক্রান্ত সংখ্যা
Live View
ম্যাপটি আপনাকে সারা বিশ্বে করোনা ভাইরাস  আক্রান্তের হবার খবর প্রস্তুত করবে। আপনি চাইলে সংক্রমিত এলাকাও এই ম্যাপের মাধ্যমে দেখতে পারেন পূর্ব সতর্কতার দরুন, আপনি কোথাও ভ্রমণ করতে চাইল আগেই করোনা ভাইরাস আক্রান্ত জায়গা চিহ্নিত করে নিতে পারেন। 

Load comments

Comments